‘‌দুই পাগল মিলে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিলাম’

মা হওয়ার সংবাদ প্রকাশ্যে আনার পাশাপাশি পরী গতকালই জানান, মাত্র এক সপ্তাহের পরিচয়ে শরিফুল রাজের প্রে’মে পড়েন এই নায়িকা। এরপর পরিবারিক আয়োজনে বিয়ে। সঙ্গে এও জানান, বিয়ে ও মা হওয়ার সংবাদ একসঙ্গে প্রকাশ্যে আনলেন পরী। এ সময় কথা দেন সন্তান পৃথিবীতে আসার খুব বড় আয়োজনে পার্টিও করবেন তিনি।

গত বছরের ১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজ। সুখবরটি তারা চেপে রেখেছিলেন এতদিন। তবে গতকাল সোমবার ‘মা হচ্ছেন পরীমনি’ সংবাদটি গণমাধ্যমে এলে অনেকেই আশ্চর্য হন! প্রশ্ন আসে, পরী বিয়ে করল কবে, আর কাকে?

কী’ভাবে পরী-রাজের পরিচয় হলো? তার উত্তরও কিন্তু মিলেছে গতকাল। গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের সিনেমা ‘গুনিন’র সেটে তাদের পরিচয়।

পরী জানান, তাদের প্রে’মের বয়স মাত্র সাতদিন। এরপরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। রাজের পরিবারের কয়েকজন আর পরী কাছের কয়েকজন ছাড়া তেমন কেউ বিয়েতে ছিল না। আর বিয়ে হয়েছে রাজদের আফতাব নগরের বাসায়।

রাজের কোন বিষয়টা পরীর ভালো লেগেছে, যা তাদের এক করেছে? এমন প্রশ্নের জবাবে এই চিত্রনায়িকা বলেন, ‘দেখু’ন, আমা’র আর রাজের মধ্যে অনেক মিল। প্রধান মিলটা হচ্ছে আম’রা দুজনই পাগল। আমিও পাগল, রাজও পাগল, তাই দুই পাগল মিলে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিলাম।’

সোমবার রাজ জানিয়েছে, আপনি দেড় বছর কোন সিনেমা’র কাজ করবেন না। তাহলে আপনার হাতে থাকা কাজগুলোর ভবিষ্যত কী’ হবে? উত্তরে পরী বলেন, ‘আম’রা দুজন পরাম’র্শ করেই এ সিদ্ধান্ত নিয়েছি। দেড় বছর কোনো ছবির শুটিংয়ে অংশ নেবো না। বলতে পারেন, মাতৃত্বকালীন ছুটি নিচ্ছি। বাচ্চাকে সুস্থ সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। তবে আমি কাজ না করলেও রাজ কাজ করবে। আর আমা’র হাতে থাকা প্রায় ছবির শুটিংই শেষ। বলা যায়, হাতে আপাতত আর তেমন কোনো কাজ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *