মঙ্গলবার বিপিএলের বায়োবাবলে ঢুকবেন সাকিব

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান ইতোমধ্যে শুরু করেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রস্তুতি। ব্যক্তিগত কিছু কাজ শেষে আগামী ১৮ জানুয়ারি (মঙ্গলবার) দলের সাথে জৈব সুরক্ষাবলয়ে যোগ দিবেন সাকিব।

ছুটি কাটিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর ঘরোয়া টুর্নামেন্ট ইন্ডিপেনডেন্স কাপে অংশগ্রহণ করেছিলেন সাকিব। সেখানে খেলেন দুইটি ম্যাচ। টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে সিলেটে। দুইটি ম্যাচ খেলেই আবার ঢাকায় ফিরে আসেন সাকিব। ব্যক্তিগত কিছু কাজের কারণেই টুর্নামেন্টের মাঝপথে ঢাকায় ফিরে আসেন এই অলরাউন্ডার।

ঢাকায় এসেও অবশ্য ক্রিকেট মাঠ থেকে বাইরে থাকেননি সাকিব। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকাল সাড়ে তিনটা নাগাদ মিরপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দেখা যায় তাকে। ইনডোরে এবং মূল মাঠে অনুশীলন করেন তিনি। সেখানে তার সাথে ছিলেন গুরু নাজমুল আবেদীন ফাহিমও। উল্লেখ্য, বিপিএলে সাকিবের দল ফরচুন বরিশালের মেন্টরও ফাহিম। আজও (শুক্রবার) অনুশীলন করেছেন সাকিব।

আগামী রবিবার (১৬ জানুয়ারি) ও সোমবার (১৭ জানুয়ারি) সাকিবের বিজ্ঞাপনের শুটিং আছে। তাই এই দুই দিন ক্যামেরার সামনে ব্যস্ত থাকবেন তিনি। এসব কাজ শেষ করেই মঙ্গলবার (১৮ জানুয়ারি) সাকিব যোগ দিবেন ফরচুন বরিশালের সাথে। ২১ জানুয়ারি শুরু হতে যাওয়া বিপিএলকে সামনে রেখে মঙ্গলবারই জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন এই ক্রিকেটার।

একনজরে বিপিএলে ফরচুন বরিশালের স্কোয়াড

বিদেশি : ক্রিস গেইল, মুজিব উর রহমান, ডোয়াইন ব্রাভো, ওবেদ ম্যাককয়, আলজারি জোসেফ, নিরোশান ডিকওয়েলা।

দেশি : সাকিব আল হাসান, কাজী নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর, সানজামুল ইসলাম ও মুনিম শাহরিয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *