গিবসনের দায়িত্ব ছাড়ার পেছনের গোপন তথ্য ফাঁস করলেন আকরাম খান

অটিস ডেলরয় গিবসনবার্বাডোসের সেন্ট পিটার এলাকায় জন্মগ্রহণকারী ওয়েস্ট ইন্ডিজের সাবেক ও বিখ্যাত আন্তর্জাতিক ক্রিকেট তারকা। পেস বোলার হিসেবে পুরনো ক্রিকেট বলে দারুণ চমক দেখাতে পারতেন অটিস গিবসন।

সম্প্রতি সংবাদ সম্মেলনে বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান জানিয়েছিলেন, বিসিবির সঙ্গে আর চুক্তি নবায়ন করার সিদ্ধান্ত নিয়েছেন পেস বোলিং কোচ ওটিস গিবসন।

অথচ গিবসন বলছেন তিনি দায়িত্ব ছাড়তে চাননি, বরং চুক্তির মেয়াদ বাড়াতে তিনি বিসিবিকে মেইলও করেছিলেন কিন্তু সেই মেইলের জবাব পাননি তিনি।

এমনকি বিসিবি তার সাথে চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে জানায়নিও কিছু!জাতীয় দৈনিক ডেইরি স্টারকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানান ওটিস গিবসন।

কেন বাংলাদেশে দায়িত্ব ছাড়ছেন এমন প্রশ্নের জবাবেই তিনি জানিয়েছেন, বিসিবি চুক্তির মেয়াদ বড়ানোর আগ্রহ না দেখাতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

গিবসন বলেন, “বিসিবি থেকে কেউ আমার সঙ্গে চুক্তি নিয়ে কোন যোগাযোগই করেনি, কেউ ফোন করেনি। নিজাম চৌধুরী বা ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান কেউই না।

তাদের কাছ থেকে আমি কোন রেসপন্স পাইনি। আমি গত ২৯ ডিসেম্বর সিইও নিজামউদ্দিনের কাছে একটি ই-মেইল করেছিলাম, তিনি সেটিরও রেস্পন্স করেননি।খালেদ মাহমুদ সুজন এখানে ছিলেন, উনার সঙ্গে এমনিতে কথা হয়েছে।

কিন্তু আমার থাকা, না থাকা নিয়ে তিনি কোন মতামত দিতে চাননি।”নতুন চুক্তির বিষয়ে কি বিসিবির সঙ্গেও আগেও কখনো আলাপ হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “বিশ্বকাপের আগে বাকি কোচদের চুক্তি বাড়ানো হয়।

তখন আমার আগের চুক্তির ৬০ দিনের বেশি সময় বাকি ছিল তাই নতুন চুক্তি ওই সময় হয়নি। এখন যখন সময় ঘনিয়ে এসেছে তখন আলাপের বাস্তবতা ছিল,কিন্তু সেই আলাপটা তারা করেনি। এই ব্যাপারে কোন কথাই তারা তুলেনি। আমি যে এখানে থাকব সে জন্য কোন আভাস ছিল না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *