সমন্বিত ৫ ব্যাংকের পরীক্ষার সূচি প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি) সমন্বিত ৫টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের অফিসার (ক্যাশ) (২০১৯ সালভিত্তিক) পদের এমসিকিউ পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছে। এছাড়া আসন বিন্যাস ও প্রকাশ করা হয়েছে।

১৪৩৯টি পদের এ পরীক্ষা আগামী ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এ ঘণ্টার এমসিকিউ পরীক্ষা হবে রাজধানীর বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২০জানুয়ারি) বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

যে পদগেুলোর পরীক্ষ অনুষ্ঠিত হবে- (সোনালী ব্যাংক লিমিটেডে ৮৪৬টি, জনতা ব্যাংক লিমিটেডে ১০৫টি, অগ্রণী ব্যাংক লিমিটেডে ৪০০টি, রুপালী ব্যাংক লিমিটেডে ৮৫টি এবং বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ৩টি)

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সামাজিক দূরত্বে সারিবদ্ধভাবে কেন্দ্রে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

এতে আরও বলা হয়েছে, প্রবেশপত্র ছাড়া কোনো ধরনের কাগজ, বই, মোবাইল, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ধরনের ইলেকট্রিক ডিভাইস নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করা যাবে না। মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *